বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

আজমিরীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

উম্মে আরা, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের আজমিরীগঞ্জ সদরের বাজারে স্বাস্থ্য বিধি না মানায় ৫ টি ব্যবসা প্রতিষ্টান ও এক ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ১০ হাজার ২ শ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (৫ আগষ্ট) উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খানেরর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

অভিযানে স্বাস্থ্যবিধি না মানায় আজমিরীগঞ্জ বাজারের টুম্পা মিষ্ঠান ভান্ডারকে ১ হাজার টাকা, শ্রী দূর্গা বস্ত্রালয়কে ৩ হাজার টাকা, বুশরা গার্মেন্টসকে ২ হাজার টাকা, লোকনাথ বস্ত্রালয়কে ৩ হাজার টাকা, মক্কা এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা ও ঔষধ ককোম্পানির বিক্রয় প্রতিনিধি ইমরান হোসেনকে ২শত টাকা অর্থদন্ড করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খান বলেন, সংক্রামক রোগ আইন ২০১৮ ২৫/২ আইনে এ অর্থদন্ড করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com